মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে কালিগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক যুবকের(৩০) গলিত লাশ উদ্ধার করেছে থানাপুলিশ। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের উত্তর জামশা এলাকার নয়াপাড়া কালীগঙ্গা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার জামসা ইউনিয়নের উত্তর জামসা নয়াপাড়া এলাকার কালিগঙ্গা নদীতে একটি অজ্ঞাত লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে সিংগাইর থানায় খবর দেয়। খবর পেয়ে সিংগাইর থানার পুলিশ রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থল থেকে গলিত লাশটি উদ্ধার করেন। পুলিশ লাশের সুরতহাল রিপোট তৈরি করে রাতেই ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মগে পাঠানো হয়। এ রিপোট লেখা পযন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় ও থানা পুলিশের ধারনা কয়েকদিন আগে কে বা কারা লাশটি উজানে কোথায় নদীতে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় সিংগাইর সাকেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহা. রেজাউল হক ও সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা ঘটনাস্থল পরিদশন করেছেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশটির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleরেলওয়েতে আউটসোর্সিংয়ে নিয়োগ বাতিলের দাবিতে ঈশ্বরদীতে বিক্ষোভ
Next articleবৃদ্ধকে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: অভিযুক্তদের বিচারের দাবিতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।