মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে আরো একটি সুউচ্চ বিদ্যুৎ লাইটের পোল এর উদ্বোধন করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টায় সুইচ টিপে নগরীর বিহাস মোড় এলাকা আলোকায়নের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এই হাইমাস্ট পোলের উচ্চতা ৪০ ফুট। পোলে বিদ্যুৎ সাশ্রয়ী ১৫টি এলইডি লাইট লাগানো হয়েছে। উদ্বোধনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) আসাদুজ্জামান সুইট, উপ-সহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম সুমন, তানভীর হাসান সজিব ও কামাল পারভেজ সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এরআগে ১৬টি মোড়ে ৫২ ফুট উচ্চতার হাইমাস্ট পোলের মাধমে নগরীর আলোকায়ন করা হয়। আলোকায়নে শহরের সৌন্দর্য্য বৃদ্ধি পেয়েছে এবং নগরবাসীর চলাচল নিরাপদ হয়েছে।

Previous articleস্ত্রীকে উত্যাক্তের প্রতিবাদ করায় নিরাপত্তাহীনতায় স্বামী!
Next articleকেশবপুরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসার নৈশ প্রহরীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।