লিটন মাহমুদ: মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা বালুয়াকান্দী ইউনিয়নের ঐতিহ্যবাহী তেতৈতলা- কাজিরগাঁ ঈদগাঁ গোরস্থান এর নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

আজ বুধবার সকাল ১০ঘটিকায় উপজেলার বালুয়াকান্দী ইউনিয়ের তেতৈতলা ঈদগাঁ মহল্লা জামে মসজিদ প্রাঙ্গণে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে,সভায় সভাপতিত্ব করেন মোঃমোসলেম উদ্দীন,এ সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে নতুন কমিটি ঘোষনা করেন বালুয়াকান্দী ইউঃপি আওয়ামী লীগ এর সাঃসম্পাদক আল আমিন প্রধান।কমিটিতে ইউঃপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃরিটু প্রধানকে সভাপতি ও মোঃমহাসিন আহম্মেদকে সাঃসম্পাদক করে ৩৫সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।কমিটির অন্যান্য পদে রয়েছেন দেওয়ান হারুন অর রশিদ,শওকত আলী মাষ্টার,ইলিয়াস সাদেক স্বপন, জিয়াউদ্দিন লিটন,তোফাজ্জল হোসেন,নুরে আলম ভূঁইয়া,মোঃরিপন প্রধান,মাহামুদ হাসান রিপন, মোফাজ্জল হোসেন,নাছির উদ্দীন,সিরাজুল ইসলাম,দেলোয়ার হোসেন রিপন,মনির হোসেন প্রমুখ।এছাড়াও ১০সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষনা করা হয়।এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন এটিএম জালাল উদ্দীন,আব্দুল মতিন প্রধান,মনির হোসেন সরদার,মোঃহাবিবুর রহমান, তাজুল ইসলাম সরকার,প্রফেসার শারফুদ্দিন আহম্মেদ, জাহাঙ্গীর আলম সকি,আজিজুল হক পার্থ,সাইদুর ইসলাম নয়ন, মামুন প্রধান প্রমুখ।

সভাপতি নির্বাচিত হয়ে মোঃরিটু প্রধান বলেন,আমি আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি তেতৈতলা ও কাজিরগাঁও গ্রামের সর্বস্তরের জন সাধারণের প্রতি তাঁরা আমার উপর যে আস্থা রেখেছেন তাঁর জন্য ইনশাআল্লাহ আমার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথ ভাবে পালনে স্বচেষ্ট থাকবো।

Previous articleপ্রেমিকের শর্ত মেনেই বিয়ে করতে বাংলাদেশে আসেন মালয়েশিয়ার তরুণী আজিমা
Next articleচাঁপাইনবাবগঞ্জে ছাগল নিয়ে দ্বন্দ্বের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।