মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ মোঃ কালু (৪১) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় মোঃ মিলন(৩৪) নামের অপর এক মাদক কারবারি পালিয়ে গেছে।

বুধবার ভোর ৪টায় মতিহার থানাধীন সাতবাড়ীয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারি হলো: মহানগরীর মতিহার থানাধিন মৃত লুৎফর আলীর ছেলে মোঃ কালু, এবং অপর পলাতক

আসামী মোঃ মিলন, সে একই থানার ডাঁশমারী এলাকার বাসিন্দা। বুধবার (১৩ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, বুধবার ভোরে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, ভারত থেকে কতিপয় মাদক কারবারি মাদকের একটি চালান মতিহার থানার সাতবাড়িয়া এলাকা দিয়ে তুলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একটি বস্তায় ৭০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ কালু নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তবে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মিলন পালিয়ে যায়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ- পুলিশ কমিশনার(ডিবি), মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোহাঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারি কালু জানায়, সে এবং পলাতক পলাতক মিলন দীর্ঘদিন যাবত পার্টনারশিপে ভারতীয় ফেনসিডিলের কারবার করে আসছে। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য ৭০ হাজার টাকা। এ ব্যপারে মতিহার থানায় মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় ডিবি ডিসি।

Previous articleটানা ২ মাস পর রামেকে করোনা উপসর্গে একজনের মৃত্যু
Next articleনোয়াখালী সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।