বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকদের সুবিধার্থে,পর্যটকবাহী যৌযানকে রেজিষ্ট্রেশন ছাড়া চলাচল করতে দেওয়া হবে না।

আজ( ১৩জুলাই)মঙ্গলবার তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও তাহিরপুর নামের অফিসিয়াল ফেসবুক আইডি হতে এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় উপজেলায় চলাচলকারী যেসকল পর্যটকবাহী নৌযানের মালিক এখনও রেজিষ্ট্রেশন এর জন্য আবেদন করেননি তাদেরকে আগামী ২০জুলাই এর মধ্যে আবশ্যিকভাবে আবেদন করার জন্য বলা হলো।
এতে আর বলা হল,যে সকল পর্যটকবাহী নৌযান রেজিষ্ট্রেশনের আওতায় আসবেনা,তাদের কে রেজিষ্ট্রেশন ছাড়া উপজেলায় চলাচল করতে দেওয়া হবেনা।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ রায়হান কবির বলেন,তাহিরপুর উপজেলায় ভ্রমণপিয়াসী পর্যটকদের সুবিধার্থে,পর্যটকবাহী নৌযানকে একটি নিয়মশৃঙ্খলার আওতায় আনার লক্ষ্যে, এ নির্দেশনা দেওয়া হয়েছে। যারা এই সিদ্ধান্ত অমান্য করে রেজিষ্ট্র্বেশনের আওতায় আসবে না তাদের নৌযান চলাচল করতে দেওয়া হবে না।

Previous articleফুলবাড়ীতে অটোরিকশা চালক রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত দুই আসামী গ্রেফতার
Next articleমৌলভীবাজারের পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকের তেমন দেখা নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।