পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ীর অটোরিকশা চালক আব্দুর রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত দুই আসামীকে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। উপজেলার আটিয়াবাড়ী গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া অটোরিক্সাটি পাশ্ববর্তী নাগেশ্বরী উপজেলার পৌরসভার ৩নং ওয়ার্ডের ফকিরটারী গ্রামের জনৈক আব্দুল হামিদের নিকট থেকে উদ্ধার করা হয়।

ফুলবাড়ী থানা পুলিশ জানিয়েছে, তারা উপজেলার নওদাবস গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে আব্দুর রজ্জাকের লাশ উদ্ধার করার পর থেকে আসামী গ্রেফতারের জন্য বিভিন্ন কৌশল চালায়।

এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার তারা উপজেলার আটিয়াবাড়ী গ্রাম থেকে নিহত আব্দুর রাজ্জাকের বন্ধু ওই গ্রামের আব্দুল জলিললে ছেলে আব্দুর রশিদ রোকন (২৩) ও মৃত সোলদার আলীর ছেলে মমিনুল হক মিজানকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর আসামীদ্বয় প্রাথমিক তথ্যে জানায় পূর্ব শত্রুতার জেরেই তাকে তারা হত্যা করে। পরে তাদের তথ্যের ভিত্তিতে নাগেশ্বরী পৌরসভার ৩নং ওয়ার্ডের ফকিরটারী গ্রামের জনৈক আব্দুল হামিদের নিকট থেকে পুলিশ ছিনতাই হওয়া অটোরিক্সাটি সেখান থেকে উদ্ধার করে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে স্থানীয়রা পাটক্ষেতে লাশ দেখে পুলিশে খবর দেয়। লাশটি উদ্ধারের সময় শতশত উৎসুক নারী পুরুষ সেখানে জড়ো হয়। নিহত আব্দুর রাজ্জাক (৩৪) উপজেলার নওদাবস গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি এক সন্তানের জনক। তার লাশ গলাকাটা অবস্থায় ফুলবাড়ী নাগেশ্বরী সড়কের পাশে রাবাইতারী গ্রামের একটি পাটক্ষেত থেকে উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ।

ফুলবাড়ী থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই রাহাত জানান, পূর্ব শত্রুতার জেরেই আব্দুর রাজ্জাককে তারা হত্যা করেছে। আমরা দুই আসামীকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

Previous articleবাউফলে হিন্দু বাড়িতে হামলা: মা ও ছেলেকে মারধর, শ্লীলতাহানির অভিযোগ
Next articleতাহিরপুরে রেজিষ্ট্রেশন ছাড়া পর্যটকবাহী নৌযান চলাচল করতে দেওয়া হবে না
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।