ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে রংমিস্ত্রি নয়ন হত্যা মামলার ৬ জন আসামীকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই ) রাতে জেলা শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো- আলিম (২২), আজিম (২৮), রাব্বি (২৪), সাইফুল ইসলাম (৫০), মো. আলম ও শাহরিয়ার আলম সনু।

বুধবার (১৩ জুলাই ) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার (১২ জুলাই) জেলা শহরের বিভিন্ন জায়গা থেকে আসামীদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামী রাব্বি, আলিম ও আজিমের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলা শহরের ফকিরপাড়া এলাকায় পানির ট্যাংকির উত্তর পার্শ্বে সিমানা প্রাচীর ঘেঁষা মৃত ইউনুস হাজির লেবু বাগানের ভিতরে মাটির তৈরী সুড়ঙ্গের মধ্যে থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্বার করে পুলিশ।

পুলিশ আরও জানায়, আসামীদের দেয়া তথ্য অনুযায়ী সেই স্থান হতে আসামীদের নিয়ন্ত্রনে এবং দখলে থাকা দুইটি চাইনিজ কুড়াল, ৪টি লোহার কাতা, তিনটি, দুটি তলোয়ার ও একটি খড়গ উদ্বার করা হয়েছে। পরে বুধবার (১৩ জুলাই) সদর মডেল থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত আসামীদের নামে পূর্বের একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গত রবিবার (১০ জুলাই) ঈদুল আজহার দিন সন্ধ্যার পর চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগে ফারুক হোটেলের পাশে নয়ন নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছে। নিহত যুবক চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের ০১নং কলোনিপাড়ার মো. লিয়াকত আলীর ছেলে মো. নয়ন (২৫)। পেশায় রংমিস্ত্রির কাজ করত নিহত নয়ন।

Previous articleমৌলভীবাজারের পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকের তেমন দেখা নেই
Next articleবিদায়, প্রফেসর মাহমুদুল হক স্যার – রফিক সুলায়মান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।