অতুল পাল: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাউফল-বগা সড়কের রাজনগর এলাকায় নির্মিত দুটি তোরণ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি খুলে ফেলে দিয়েছে দুর্বত্তরা। গতকাল শুক্রবার রাতে ওই ঘটনা ঘটেছে। এঘটনায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়ভাবে জানা গেছে, স্থানীয় এমপি সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এবং বিশিষ্ঠ শিল্পপতি হাসিবুল আলমের পক্ষ থেকে বাউফল-বগা সড়কের রাজনগর এলাকায় পবিত্র ঈদুল আজাহার শুভেচ্ছা জানিয়ে দুটি তোরণ নির্মাণ করা হয়। ওই তোরণে স্থানীয় সংসদ সদস্য আ স ম ফিরোজ ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিল। একইভাবে বিশিষ্ঠ শিল্পপতি হাসিবুল আলমের তোরণেও বঙ্গবন্ধু ও প্রধানন্ত্রীর ছবি ছিল।

শুক্রবার রাতে কে বা কাহারা ওই তোরণ দুটি থেকে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি খুলে রাস্তার পাশের জঙ্গলে ফেলে দেয়। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছ। তারা ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

Previous articleবাউফলে সাব-রেজিস্ট্রারের বদলি নিয়ে ভানুমতির খেল! অনির্দৃষ্টকালের কলম বিরতির ঘোষণা দলিল লেখকদের
Next articleবিএনপিকে নির্বাচন ও রাজনীতির মাঠে আসার আহ্বান ওবায়দুল কাদেরের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।