জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের আয়োজনে রংপুর জিলা স্কুল মাঠে শুরু হয়েছে পক্ষকাল ব্যাপী বিভাগীয় বৃক্ষমেলা । দেশব্যাপী চলমান বৃক্ষরোপণ অভিযানকে বেগবান করতে এই মেলার আয়োজন করা হয়েছে বলে আয়োজকগণ জানিয়েছেন ।

রোববার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার মো: আবদুল ওয়াহাব ভ‚ঞা। এতে সভাপতিত্ব করেন জেলার সেবক জেলা প্রশাসক মো: আসিব আহসান।

উদ্ধোধনী অনুষ্ঠানে বন বিভাগের পক্ষ থেকে সামাজিক বনায়ন উপকারভোগী ৩৫ জনের মাঝে ২৪ লাখ ৩৩ হাজার ৫শ ৭৯টাকার চেক বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১শ২৬জন শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে চারা বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাখেন বিভাগীয় বন কর্মকর্তা মো: মতলুবুর রহমান, রংপুর রেঞ্জ কর্মকর্তা মোশারফ হোসেন প্রমুখ। মেলায় ৬০ টি নার্সারীর স্টল স্থান পেয়েছে। বৃৃক্ষ মেলা চলবে আগামী ২ আগস্ট পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শুরুর পূর্বে বর্ণাঢ্য র‌্যালি বের হয় ।

Previous articleরনির ৬ দফা নিয়ে নোয়াখালীতে রেলওয়ের সেবার মান বৃদ্ধির দাবিতে অবস্থান কর্মসূচি
Next articleকোম্পানীগঞ্জে আটককৃত ২০ রোহিঙ্গা উধাও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।