বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনার পরিবর্তনে মহিউদ্দিন রনির উথাপিত ৬ দফা বাস্তবায়ন ও নোয়াখালী-ঢাকা রুটে রেলওয়ের সেবার মান বৃদ্ধির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে একাধিক সামাজিক সংগঠন ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

অবস্থান কর্মসূচিতে অংশ নেয়,নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, নোয়াখালী সাইবার ওয়ারিয়র্সসহ বেশ কয়েকটি সামাজিক সংগঠন।

সোমবার (১৮ জুলাই) সচেতন এলাকাবাসীর ব্যানারে সকাল ১০টার দিকে নোয়াখালীর চৌমুহনী রেলওয়ে স্টেশনে এ কর্মসূচি পালন করা হয়।

শিক্ষার্থীরা বলছেন, ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে গত এক সপ্তাহ ধরে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। তার সঙ্গে সংহতি প্রকাশ করার জন্য তারাও অবস্থান কর্মসূচি শুরু করেছেন। একই সাথে নোয়াখালী-ঢাকা রুটে রেলওয়ের সেবার মান বৃদ্ধির দাবি জানানো হয়।

অবস্থান কর্মসূচিতে নোয়াখালী-ঢাকা রুটে রেলওয়ের সেবার মান বৃদ্ধির জন্য,আন্তঃনগর ট্রেন ও নিঝুম একপ্রেস দ্রুত চালু, নোয়াখালী এক্সপ্রেস ও ঢাকা এক্সপ্রেসে কোচ সংখ্যা বৃদ্ধি,উপকূল এক্সপ্রেসকে সঠিক সময়ে ঢাকা থেকে ছাড়ার ব্যবস্থা করা,উপকূল এক্সপ্রেসকে চৌমুহনী স্টেশনে ৫-৭ যাত্রা বিরতি দেওয়া, চট্রগ্রাম-কক্সবাজারের সঙ্গে নোয়াখালীর রেলপথকে সংযুক্ত করার দাবি জানানো হয়।

Previous articleবিএনপি আ’লীগের সাথে সমঝোতা করে নির্বাচনে এলে ইসির আপত্তি থাকতে পারে না: সিইসি
Next articleরংপুর জিলা স্কুল মাঠে পক্ষকালব্যাপী বিভাগীয় বৃক্ষমেলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।