রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের একটি দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনা ঘটেছে। রাষ্ট্রদ্রোহী এমন ঘটনায় রাজাপুর থানা পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করেনি।

মঙ্গলবার (১৯ জুলাই) ঘটনা সংগঠিত হওয়ার পর ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা দাবী করছেন ঘটনার সময় অফিসটি তালাবদ্ধ ছিল। দূস্কৃতকারীরা সুকৌশলে স্বরযন্ত্রমূলক এ রাষ্ট্রদ্রোহী ঘটনাটি ঘটিয়েছে বলে এলাকাবাসী দাবী করেছেন। সংবাদ পেয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মো. মাসুদ রানা থানা পুলিশকে সাথে নিয়ে উপজেলার বদনীকাঠি বাজারে অবস্থিত দলীয় ঐ কার্যালয়টি পরিদর্শন করেন। এ ঘটনায় এখন পর্যন্ত দলীয় ভাবে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

তবে রাজাপুর থানা পুলিশ পরিদর্শক (ওসি) পুলক চন্দ্র রায় জানিয়েছেন, ঘটনার উপর ভিক্তি করে পুলিশ একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করেছে। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খায়রুল আলম সরফরাজ জানান, “আমি এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের সাথে আলাপ করেছি এবং এলাকায় খোঁজ খবর নিয়ে জানতে পেরেছি স্থানীয় একটি জমি সংক্রান্ত বিষয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে ঘটনাটি সংঘঠিত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছি। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদককে বিষয়টি নিস্পত্তিসহ দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের জন্য নির্দেশনা দিয়েছি।

Previous articleতাহিরপুর ও মধ্যনগর সীমান্তে গরুসহ বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক
Next articleইসলাম আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ: মঈন আলী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।