পাভেল মিয়া: বৃহস্পতিবার ২১ জুলাই ২০২২, সকাল ১০.০০ ঘটিকার সময় রাজারহাট উপজেলা পরিষদ সভাকক্ষে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজারহাট উপজেলায় ৮০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়।

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনীম এর উপস্থিতিতে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ঘরের প্রয়োজনীয় কাগজপত্র ও চাবি প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ টেলিভিশন কর্তৃক বঙ্গভবন থেকে সরাসরি সম্প্রচারিত মাননীয় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানটি প্রজেক্টেরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

উপহারের ঘরগুলো প্রদানকালে উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি বলেন – ঘরের যত্ন নেওয়ার পাশাপাশি সরকারের এই সাফল্য দেশকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে। আমাদের সকলের প্রচেষ্টায় বদলে যাবে পুরো বাংলাদেশ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম সাবু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা বেগম, সহকারী কমিশনার ভূমি আকলিমা বেগম, কৃষি কর্মকর্তা সম্পা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous articleনোয়াখালী জেলা স্বোচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ২
Next articleআধুনিকতার ছোঁয়া বিলুপ্ত প্রায় ছনের ঘর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।