বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলা স্বোচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ মিজানুর রহমান মিজানসহ ২জনকে গ্রেফতার করেছে সুধারাম থানার পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরের দিকে মাইজদী শহরস্থ বালুরমাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নবগঠিত নোয়াখালী জেলা কৃষক দলের কমিটিকে বরণ ও অভিনন্দন জানানোর জন্য নোয়াখালী জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের নেতৃত্বে মাইজদী শহরস্থ হাউজিং বালুর মাঠ থেকে শহরের মেইন রোডে একটি হুন্ডা শোডাউন করার পরিকল্পনা ছিল। মাইজদী শহরে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার আশংকায় তাদের আটক করা হয়েছে বলে জানা যায়। নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের নামে সুধারাম মডেল থানায় নাশকতা ও গাড়ি ভাংচুরের ঘটনায় একাধিক মামলা রয়েছে। বর্তমানে মিজানুর রহমান মিজান জামিনে আছেন বলে জানা যায়।

নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবের আহম্মদ বলেন, সরকারের আজ্ঞাবহ পুলিশ প্রথমে স্বেচ্ছাসেবক দলের নেতাদের ওপর হামলা চালায়। এরপর নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ স্বেচ্ছাসেবক দলের ৪জন নেতাকির্মকে আটক করে পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আনোয়ার হোসেন বলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ ২জনকে আটক করেছে। তবে তিনি তাৎক্ষণিক আটককৃত আরেক স্বেচ্ছাসেবক দল নেতার নাম জানাতে পারেন নি।

Previous articleরংপুরে ঘর পেলেন ১৩৯৭ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার
Next articleরাজারহাটে ৮০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।