শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাস্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যা করলেন দ্বিতীয় স্ত্রী

স্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যা করলেন দ্বিতীয় স্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধ স্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার দুপুর ১২টায় উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা দক্ষিণপাড়া গ্রামে এ ঘট্না ঘটে।

নিহতের স্বজনরা জানান, আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা সাত বছর আগে মারা যাওয়ার পর বিউটি খাতুন (৪০) নামের এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে রহিমের সাথে বিউটির প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত এবং মাঝেমধ্যে বিউটি স্বামী আব্দুর রহিমকে মারধর করতেন। রোববার বেলা ১২টার দিকে বিউটি ও আব্দুর রহিমের মাঝে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী বিউটি বেগম স্বামী আব্দুর রহিমের অণ্ডকোষ চেপে ধরে আঘাত করায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর ধুনট থানার এসআই আসাদুজ্জামান বিউটিকে আটক করে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অণ্ডকোষ চেপে আঘাত করে হত্যার অভিযোগে বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিকেল ৫টা পর্যন্ত থানায় মামলা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments