শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে বজ্রপাতে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ১

নোয়াখালীতে বজ্রপাতে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ১

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় বজ্রপাতে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আরও এক ব্যক্তি আহত হয়।

মৃত জিয়াউল হক (৩০) পার্শ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার অমর নগর গ্রামের আবুল কাশেমের ছেলে। আহত শহীদ (৩৫) উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মইশাই গ্রামে দর্জি বাড়ির সুজনের ছেলে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মইশাই গ্রামে এ ঘটনা ঘটে।

ডুমুরুয়া ইউনিয়ন পরিষ চেয়ারম্যান শওকত হোসেন কানন জানায়, কয়েক মাস আগে থেকে জিয়াউল হক শ্বশুর বাড়িতে আছেন। কিছু দিনের মধ্যে তার প্রবাসে যাওয়ার কথা ছিল। এজন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলের দিকে জিয়াউল হক শ্বশুর বাড়ির একটি পরিবারের রাজমিস্ত্রীর যোগালি হিসেবে কাজ করছিলেন। কাজ থেকে বিকেল পৌনে ৫টার দিকে তিনি মাঠ থেকে গরু আনতে যান। ওই সময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তখন রাজমিস্ত্রী শহীদ জিয়াউল হককে গিয়ে স্পর্শ করলে তিনিও অজ্ঞান হয়ে পড়েন। পরে তাঁকে আত্মীয়স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, বজ্রপাতে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। বিষয়টি আমি শুনেছি। তবে বিষয়টি কেউ থানাকে অবহিত করেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments