শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় আশ্রয়নের ৭০ পরিবারের ওপর ইউপি চেয়ারম্যানের নির্যাতন-নিপীড়নের অভিযোগ

কলাপাড়ায় আশ্রয়নের ৭০ পরিবারের ওপর ইউপি চেয়ারম্যানের নির্যাতন-নিপীড়নের অভিযোগ

মিজানুর রহমান: কলাপাড়ায় গামুরবুনিয়া আশ্রয়ন প্রকল্পের ৭০ পরিবারের ওপর চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান হাওলাদারের নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় কলাপাড়া প্রেসক্লাবের ইন্ধিসঢ়;জনিয়ার তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ডলি বেগম।

ডলি বেগম তার লিখিত বক্তব্যে বলেন, চেয়ারম্যানের পালিত বাহিনীর সদস্যরা ২৭ মে আশ্রয়ন প্রকল্পের পুকুরের বাঁধ কেটে ৯০ হাজার টাকার মাছ ধরে নিয়ে যায়। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলা প্রত্যাহারের জন্য এসব পরিবারের সদস্যদের হুমকি দেয়া হচ্ছে। বর্তমানে এসব পরিবারের সদস্যরা চরম আতঙ্কে রয়েছেন। এসময় আশ্রয়নের বাসিন্দা কোহিনূর বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘মোগো বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা মামলা দেওয়া অইছ’ । এছাড়া আশ্রয়নের সভাপতি জামাল হাওলাদারকে মুখোশ পড়া একদল সন্ত্রাসী অপহরন করে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। তবে জামালকে পুলিশ গিয়ে তার বাসা থেকে উদ্ধার করে বলে গণমাধ্যমকে জানানো হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান মজিবর রহমান ফকির জানান, তাঁকে ঠিকমতো চেয়ারম্যানি করতে না দেয়ার জন্য বিরোধী পক্ষ ষড়যন্ত্র করে আসছে। তার বিরুদ্ধে দেওয়া অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। একটি মহল তাঁকে নিয়ে ষড়যন্ত্রের জাল বুনছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments