শুক্রবার, মে ১০, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে যুবতীর অবস্থান, প্রেমিকের পলায়ন, অতপর ধর্ষণ মামলা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে যুবতীর অবস্থান, প্রেমিকের পলায়ন, অতপর ধর্ষণ মামলা

জয়নাল আবেদীন: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া যুবতীকে দেখেই পলায়ন করেছে প্রেমিক । অতপর থানায় প্রেমীকের নামে ধর্ষণ মামলা দায়ের । চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বিড়ি শিল্প নগরি হিসাবে খ্যাত রংপুরের হারাগাছে । বর্তমানে ওই তরুণীকে নিরাপত্তার স্বার্থে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

রোববার তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে । পুলিশ জানায় হারাগাছ পৌর এলাকার মিয়াপাড়ার ওই যুবতি রংপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি রংপুর আইন কলেজের প্রথম বর্ষে অধ্যয়নরত। আর প্রেমিক শারাফাত হোসেন সোহাগ একই এলাকার বস্তা ব্যবসায়ী মোশাররফ হোসেনের ছেলে। সোহাগ হারাগাছ সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। এছাড়াও তিনি ওই কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি। শনিবার বিকেলে প্রেমিকার বাড়ির সামনে অবস্থান নেয় পরে রাত সাড়ে ৮টার দিকে তার নিরাপত্তায় তাকে থানায় নিয়ে আসা হয় । ওই যুবতি জানায় দুই বছর ধরে সোহাগের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। এরই মধ্যে সোহাগ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে। হঠাৎ শনিবার বিকেলে জানতে পারি, সোহাগ গোপনে কাউনিয়ার মীরবাগ এলাকায় কয়েকদিন আগে বিয়ে করেছে। তখন বিয়ের দাবিতে সোহাগের বাড়ির সামনে অবস্থান নিলে সোহাগ সঙ্গে সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যায়।

যুবতী আরও জানান সোহাগের পরিবার আমার সঙ্গে খারাপ আচরণ করে। এক পর্যায়ে তারা পুলিশকে ফোন দেয়। পুলিশ এসে আমাকে রাত সাড়ে ৮টায় তাদের ভ্যানে করে থানায় নিয়ে যায়। স্থানীয় দলীয় নেতারাও সোহাগের পক্ষে অবস্থান নিয়েছে। এ কারণে বাধ্য হয়ে সোহাগের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছি।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে সোহাগের পরিবারের কেউ কথা বলতে রাজি হননি। তবে হারাগাছ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আমি রংপুরের বাইরে ছিলাম, বেশি কিছু জানি না। বিভিন্নজনের কাছ থেকে তার বাড়িতে এক যুবতির অবস্থান নেওয়ার কথা শুনেছি। শারাফাত হোসেন সোহাগ কলেজ ছাত্রলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি। যদি তিনি সংগঠন বিরোধী কোনো কর্মকান্ডে জড়িত থাকেন, তাহলে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ওই তরুণীকে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। বর্তমানে নিরাপত্তার স্বার্থে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। তিনি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। আজ তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments