শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহী পলিটেকনিকের হল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী পলিটেকনিকের হল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীতে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টার দিকে নগরীর সপুরা ছয়ঘাটি এলাকার ছাত্রীনিবাস থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত কলেজ ছাত্রীর নাম জনি সুরাইয়া (২০)। তিনি নওগাঁর মান্দা উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল জব্বারের মেয়ে।

জানা গেছে, জনি রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত ছিলেন। সপুরা ছয়ঘাটি এলাকায় একটি ছাত্রীনিবাসে ভাড়া থাকতেন তিনি। নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেয়েটি ছাত্রীনিবাসের সিঙ্গেল রুমে থাকতেন। অনেক বেলা হয়ে গেলেও রুম না খোলায় বাইরে থেকে অনেক ডাকাডাকি করা হয়। তবুও সাড়া না পেয়ে মেস মালিক পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে।

ওসি আরো জানান, লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments