বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসুনামগঞ্জে র‍্যাব-৯ এর জালে প্রতারক চক্রের সদস্য আটক

সুনামগঞ্জে র‍্যাব-৯ এর জালে প্রতারক চক্রের সদস্য আটক

আহম্মদ কবির: বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধি পরিচয় প্রদানকারী প্রতারক চক্রের সদস্য মোঃ সুজন মিয়া(৪১)র‍্যাব-৯ এর জালে আটক।

আটককৃত সুজন মিয়া(৪১) সুনামগঞ্জ সদর থানার সদরঘাট এলাকার মোঃ জৈন উল্লাহ এর ছেলে।

গতকাল (৩০জুলাই)গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব -৯ অধীনস্থ সুনামগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল,জেলার দিরাই থানাধীন এলাকা থেকে তাকে আটক করে।

র‍্যাব তথ্যসুত্রে জানাযায় সুনামগঞ্জ জেলার দিরাই এলাকায়,বিভিন্ন সরকারি দপ্তরে গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধির পরিচয় দিয়ে তদবিরের নামে প্রতারণা করার দায়ে সুজন মিয়া( ৪১)নামের ওই প্রতারক কে গ্রেফতার করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব)-৯।

র‍্যাব-৯এর মিডিয়া সেল জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় গ্রেফতারকৃত আসামী বিভিন্ন গণ্যমান্য ব্যাক্ত ও জনপ্রতিনিধিদের নাম ব্যবহার করে প্রতারণার উদ্দেশ্যে তার ব্যবহৃত একাধিক মোবাইল নাম্বার থেকে,বিভিন্ন সরকারি দপ্তরে ফোন করে নানাবিধ অবৈধ তদবির করে থাকে। সরকারি দপ্তরের কর্মকর্তাদের বিশ্বাস অর্জনের জন্য সে খুবই ঘুছিয়ে শুদ্ধ ভাষায় কথা বলে।বিশেষ করে বিভিন্ন দপ্তরে নিম্ন শ্রেণীর পদে নিয়োগ পাইয়ে দেওয়ার জন্য সে জনপ্রতিনিধিদের পরিচয় দিয়ে তদবির করে থাকে। সরকারি দপ্তরে বিভিন্ন কাজের তদবির করে দেওয়ার কথা বলে সাধারণ মানুষের কাছ হতে আর্থিক সুবিধা নিয়েছে। এছাড়াও সে বাংলাদেশ রেলওয়েতে ওয়েম্যান পদে কর্মরত থাকার সময় রেলওয়ের একজন উচ্চ পদের কর্মকর্তার নিকট জনপ্রতিনিধির নাম ভাঙ্গিয়ে তার লোককে চাকুরী দিতে হবে এমন অবৈধ তদবির করেছিল। এই ঘটনায় তাকে চাকরি হতে সাসপেন্ড করা হয় এবং পুলিশ তাকে গ্রেফতার করেছিল।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৯এর সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক সিঞ্চন আহমেদ জানান পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments