বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাঅসামাজিক কার্যকলাপ থেকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে মেয়েকে হত্যা করেন বাবা

অসামাজিক কার্যকলাপ থেকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে মেয়েকে হত্যা করেন বাবা

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় বাবা রফিকুল ইসলাম নিজ মেয়েকে হত্যা করার চাঞ্চল্যকর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আদালতে। মঙ্গলবার (২ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুরের সহকারী পুলিশ সুপার (সি- সার্কেল) আশরাফুল আলম পলাশ ।

তিনি জানান, গত ২৫ জুলাই উপজেলার সতর ইউনিয়নের নয়াটারি এলাকায় বৈদ্যুতিক খুঁটি সংলগ্ন জায়গায় উঁচু মাটির ঢিবি দেখে স্থানীয়দের সন্দেহ হলে মাটি খুঁড়ে অজ্ঞাত এক নারীর মাথা দেখতে পায় লোকজন। পুলিশ ঘটনাস্থল গিয়ে মাটির নিচ থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেদিনই লাশটি নিজের বোন লিপির বলে দাবি করে উপজেলার অনন্তরাম (বড়বাড়ি) এলাকার শামীম মিয়া।

পুলিশ এ ঘটনায় তার বাবা রফিকুল ইসলামকে মামলা করার জন্য থানায় ডাকলে তিনি তাতে গড়িমসি করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে লিপির অবস্থান বাড়িতেই ছিল বলে নিশ্চিত হয়। পরে পুলিশ নিহতের বাবা রফিকুল ইসলাম ও ভাই শামীমসহ পরিবারের চার সদস্যকে জিজ্ঞাসাবাদ করলে বাবা রফিকুল ইসলাম মেয়েকে অসামাজিক কার্যকলাপ থেকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে নিজেই হত্যা করেন বলে স্বীকার করে ।

তিনি আরো জানান, মেয়েকে বিয়ে দিয়েছিলেন কিন্তু সেই সংসার হয়নি। সে এলাকায় মাদক ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপের কারলে গ্রামে একাধিকবার সালিস হয়। এরপর সে ঢাকায় একটি তৈরি পোশাক কারখানায় কাজ করছিলেন। গত কোরবানির ঈদে ছুটিতে বাড়িতে আসলে মেয়ে অন্তসত্তা বলে জানতে পায় ।

বাবা রফিকুল ইসলাম লোকলজ্জার ভয়ে গত ২২ জুলাই রাতে মেয়েকে ঘুমন্ত অবস্থায় গলায় পা দিয়ে শ্বাসরোধে হত্যা করেন। এরপর তার লাশ দূরে নিয়ে গিয়ে পুতে রাখা হয়।

রংপুরের সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আশরাফুল আলম পলাশ বলেন, রফিকুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হলে তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments