শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে উচ্চ স্বরে গান বাজাতে নিষেধ করায় খুন, গ্রেফতার ৫

রাজশাহীতে উচ্চ স্বরে গান বাজাতে নিষেধ করায় খুন, গ্রেফতার ৫

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে উচ্চ স্বরে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় প্রতিবেশীর চাকুর আঘাতে খুনের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২ আগষ্ট) সকাল ৯টা হতে রাত ৯টা পর্যন্ত অভিযান পরিচালনা করে শাহমখদুম থানার হরিষার ডাইং ও কর্ণহার থানার মোল্লা ডাইং এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন হরিষার ডাইং এলাকার মোঃ বকুল আলীর মেয়ে মোসাঃ খাদিজা (১৯) ও একই এলাকার মোঃ আসাদ আলীর ছেলে মোঃ মিঠন (৩০), মোঃ বাদশা মিয়ার ছেলে মোঃ মোমিন (২৫), জান মোহাম্মাদের ছেলে মোঃ সোহেল (৩২) ও কর্ণহার থানার মোল্লা ডাইং এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মোঃ পলাশ (৪০)। বুধবার (৩ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম।

তিনি জানান, মহানগরীর শাহমখদুম থানার হরিষার ডাইং এলাকায় বকুলের ছেলে নাহিদ গত ১আগষ্ট রাত সাড়ে ৯টায় উচ্চ স্বরে সাউন্ড বক্সে গান শুনছিলো। ওই সময় তার প্রতিবেশী মুকুল আলীর মেয়ে অন্তসত্বা ও অসুস্থ হওয়ায় মুকুল আলী নাহিদের বাড়িতে গিয়ে উচ্চ স্বরে গান বাজাতে নিষেধ করেন। নাহিদ তাৎক্ষণিক সাউন্ড বক্সের শব্দ কমিয়ে দিলেও মুকুল সেখান থেকে চলে আসলে আবারও শব্দ বাড়িয়ে দেয়। মুকুল আলী পুনরায় নাহিদের বাড়িতে গিয়ে উচ্চ স্বরে গান বাজাতে নিষেধ করলে মামলার আসামী নাহিদ ও তার পিতা বকুল আলী, মা ও তার বোন মিলে মুকুলকে গালিগালাজ করে। এরই এক পর্যয়ে নাহিদ ও তার পরিবারের সদস্যরা লোহার রড দিয়ে মুকুলের মাথায় আঘাত করে এবং চাকু দ্বারা শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুত্বর জখম করে। সময় মুকুলের চিৎকার শুনে তার ছোট ছেলে শাহীন আলম ও জামাই আলমগীর সেখানে গেলে তাদেরকেও মারপিট ও চাকু দিয়ে আঘাত করে জখম করে।

মুকুলের ছেলে শামিম ইসলাম আরও জানায়, ঘটনাস্থলে স্থানীয় লোকজন মুকুলকে উদ্ধারে এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যায়। পরবর্তীতে গুরুত্বর আহতবস্থায় মুকুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টায় মৃত্যুবরণ করেন।

মৃত মুকুলের ছেলে মোঃ শামিম ইসলামের এমন অভিযোগের প্রেক্ষিতে শাহমখদুম থানায় একটি হত্যা মামলা রুজু হয়। মামলা রুজু পরবর্তীতে আসামিদের অবস্থান সনাক্ত করে মঙ্গলবার (২ আগষ্ট) সকাল ৯টা হতে রাত ৯টা পর্যন্ত অভিযান পরিচালনা করে শাহমখদুম থানার হরিষার ডাইং ও কর্ণহার থানার মোল্লা ডাইং এলাকা হতে আসামিদের গ্রেফতার করা হয়। অভিযানটি পরিচালনা করেন উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলামের তত্ত্বাবধানে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে এসআই মোঃ শরিফুল ইসলাম ও সঙ্গীয় র্ফোস। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments