বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে সারের দাম বেশি নেওয়ায় পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

আক্কেলপুরে সারের দাম বেশি নেওয়ায় পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় কৃষকদের কাছ থেকে ইউরিয়া সারের দাম বেশি নেওয়ায় পাঁচ সার ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলার চন্দনদীঘি, মোহনপুর,তিলকপুর এ তিনটি বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

এ পাঁচ ব্যবসায়ীর কাছ থেকে মোট ৭৭ হাজার টাকা জরিমানা আদায় করেছেন আক্কেলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান বলেন, পাঁচ সার ব্যবসায়ী বেশ কিছুদিন ধরে ইউরিয়া সার সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে কৃষকদের কাছে বিক্রি করে আসছিলেন। সরকারি নিদের্শ অমান্য করে সারের কৃত্রিম সংকট তৈরি করার চেষ্টায় অবৈধ মজুদ করে বেশি দামে সার বিক্রয়ের দায়ে পাঁচ সার ব্যবসায়ী কে মোট ৭৭ হাজার টাকা জরিমানা করা হয়। ভবিষ্যতে এমন কর্মকান্ডের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি’।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments