শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নানী-নাতি নিহত

সিংগাইরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নানী-নাতি নিহত

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে ট্রাক- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নানী-নাতি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর- সিরাজপুর সড়কের মূলবর্গ এলাকায়।

বুধবার (৩ আগস্ট) সাড়ে ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ঢাকা জেলঅর কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা এলাকার নানী আফসানা বেগম (৬৫) ও নাতী পাঁচ মাসের শিশু মো. রায়হান হোসেন।

স্থানীয়রা জানান, উপজেলার সিরাজপুরহাট থেকে অটোরিকশা যোগে মানিকনগর যাচ্ছিল। এ সময় অপরদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নানী ও নাতি অটোরিকশা থেকে ছিটকে পড়ে গিয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে থানায় খবর দেয়।

পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

এ ব্যাপারে শান্তিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন জানান, এ ঘটনায় ট্রাকচালককে আটক করা হয়েছে। ট্রাক ও অটোরিকশা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments