শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাধনবাড়ীতে ভাতিজা বৌকে নিয়ে চাচাশ্বশুর উধাও

ধনবাড়ীতে ভাতিজা বৌকে নিয়ে চাচাশ্বশুর উধাও

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় এক ভাতিজা বৌকে নিয়ে চাচাশ্বশুরের উধাও হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ভাতিজা ঢাকায় চাকরি করেন। ভাতিজা বৌ একাই থাকেন বাড়িতে। ভাতিজা বউ সুন্দরী হওয়ায় চাচা শ্বশুর তার রূপে মত্ত হওয়ায় ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুযোগকে কাজে লাগিয়েই চাচা মিজানুর রহমান (৩৫) তার ভাতিজা বৌকে নিয়ে উধাও হন।

আর এ ঘটনাটি ঘটেছে উপজেলার বানিয়াজান গ্রামে ।

একই গ্রামের মৃত শামেস আলীর ছেলে মিজানুর রহমান এক সন্তানের জনক ও ওই গৃহবধুরও ছয় বছরের একটি ছেলে সন্তান রয়েছে ।

প্রতিবেশীরা জানায়, বিয়ের পর থেকেই ওই গৃহবধূর স্বামী তাকে বাড়িতে রেখে ঢাকায় থাকে। আর এ সুবাদে তার চাচা শ্বশুরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে এ অবস্থা বুঝতে পেরে মিজানুরের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়।

পরে মিজানুর আবার বিয়ে করলে দ্বিতীয় স্ত্রীও তার ভাতিজা বৌয়ের সাথে পরকীয়ার কথা জানতে পেরে চলে যায়। অপরদিকে এ পরকীয়ার কথা মেয়ের পরিবারকে জানালে কোনো সুরাহা না হওয়ায় গত ১ জুলাই রাতে প্রতিবেশীরা মিজানুর ও ওই গৃহবধূকে মিজানুরের মুরগীর খামারে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজনেরা দু’জনকে আটক করে এবং ওই গৃহবধূকে মিজানুরের বিয়ে করার জন্য কাজী খবর দিলে কাজী তাদের বিয়ে পরাতে অস্বীকৃতি প্রকাশ করে চলে যান। আর এ বিষয়টি সকালে জানাজানি হলে এলাকায় বিরাট চাঞ্চল্যের সৃষ্টি হয়।

গত ৩ জুলাই মিজানুর তার ওই ভাতিজা বৌকে নিয়ে এলাকা থেকে উধাও হয়েছে বলে বিষয়টি এলাকায় আরো মুখোরোচক হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে জানতে মিজানুরের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে স্থানীয় কাজী মকবুল হোসেন বলেন, ওই রাতের ঘটনাতে বিয়ে পড়াতে আমাকে ডাকা হয়েছিল। অপরাধমূলক ঘটনা বলে চলে এসেছি।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার ফটিক বলেন, বিষয়টি আমাকে জানানো হয়েছে, তারা দু’জনই এলাকা থেকে উধাও হয়েছে। এলাকায় বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments