শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

মুলাদীতে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে এক যুবতীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্বহোসনাবাদ গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ সিকদারের বাড়ির পূর্বদিকে সেতুর নিচ থেকে এই লাশ উদ্ধার করা হয়।

যুবতীকে হত্যার পর লাশ সেতুর নিচে ফেলে দেওয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করেছে পুলিশ।

থানা পুলিশ জানায়, পূর্বহোসনাবাদ এলাকায় একটি সেতুর নিচে যুবতীর লাশ দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেন। বিকেলে সেখান থেকে যুবতীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। অজ্ঞাত ওই যুবতির বয়স প্রায় ৩০ বছর। পরনে ছিলো সেলোয়ার কামিজ ও বোরকা। প্রাথমিক সুরতাহালে যুবতীর মাথার পিছনে ধারালো অস্ত্রের আঘাত এবং মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে যুবতীকে হত্যার পরে লাশ সেতুর নিচে ফেলে রাখা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ওই যুবতীর পরিচয় শনাক্ত হয়নি।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, দুুর্বৃত্তরা যুবতীকে হত্যার পর লাশ ফেলে রেখেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। যুবতীর পরিচয় ও হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments