মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অপরাধী চক্রের ৩জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় অপহৃত এক স্কুল ছাত্রীকে (১৭) উদ্ধার করা হয়। শনিবার (৬ আগস্ট) ভোর ৬টায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সময় গ্রেফতার করা হয় অপরাধী চক্রের ৩জন সদস্যকে।

অপহৃত স্কুল ছাত্রী রাজশাহী মহানগরীর মতিহার থানার সাতবাড়িয়া এলাকার মোঃ কায়সার রহমানের মেয়ে। গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর উপকন্ঠ বেলপুকুর থানার সুলভনগর গ্রামের মোঃ মাসুদ রানার ছেলে বিশাল আলী (১৯), তার মা মারুফা বেগম (৪০) ও একই গ্রামের ভোগামন্ডলের ছেলে মোঃ মাসুদ রানা।

শনিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, মহানগরীর মতিহার থানার মোঃ কাইছার রহমানের মেয়ে (১৭), স্কুলে যাওয়ার সময় বখাটে বিশাল আলী বিভিন্ন সময় উত্যক্ত করতো ও বিয়ের প্রলোভন দেখাতো এবং নানা ধরনের কু প্রস্তাব দিত। এরাই ধারাবাহিকতায় সোমবার (২৭ জুন) সকাল ১০টায় স্কুলের উদ্দেশ্য বের হয় ওই ছাত্রী। কিন্তু সে বাড়ি ফিরে না। এ ঘটনায় তার বাবা (১৩ জুলাই) মহানগরীর মতিহার থানায় ১টি অপহরণ মামলা দায়ের করেন। যার নাম্বার- ০৬/১৪০। মামলা দায়ের পর থেকে আসামীরা সপরিবারে গা ঢাকা দেয় এবং এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে যায়। এরপর (৪ আগস্ট) ছাত্রীর বাবা র‌্যাব-৫, এ একটি অভিযোগ দেন। এরপর র‌্যাব-৫, ওই মামলার ছায়া তদন্ত শুরু করে।

অবশেষে (৬ আগস্ট) ভোর ৬টায় গোপন তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সময় অপহরণ মামলার পলাতক আসামীরদের গ্রেফতার করা হয় বলেও জানায় র‌্যাব।

Previous article৪ দফা দাবীতে রাজশাহীতে ডিপ্লোমা সার্ভে প্রকৌশলীদের মতবিনময় সভা
Next articleপুত্রবধূর পরকীয়ায় বাধা দেয়ায় নিজ গৃহে ঠাই হচ্ছে না ৮২ বছরের বৃদ্ধের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।