বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্কুল ছাত্রী আখিনূর হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল রোববার উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের সাধারণ মানুষ এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

এসময় উপস্থিত ছিলেন, নিহত স্কুল ছাত্রীর ভাই রফিকুল ইসলাম, আবুুল কালাম, আব্দুস ছালাম, ভগ্নিপতি স্বপন বেপারী, আবুল কালাম খান, পূর্ব হোসনাবাদ গ্রামের আল আমিন, আম্বিয়া খাতুন, মিতু বেগম, বকুল আক্তার, রুনা বেগমসহ পূর্ব হোসনাবাদ গ্রামের বাসিন্দারা।

মানববন্ধনে বক্তরা বলেন, অবিলম্বে আখিনূর হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে। আখিনূর পূর্ব হোসনাবাদ গ্রামের শাহআলম হাওলাদারের মেয়ে এবং পৈক্ষা হোসনাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিলো।

গত ৩ আগস্ট সে খালাতো বোনের বাড়ি থেকে কোচিং করতে যাওয়ার কথা বলে বেড়িয়ে নিখোঁজ হয়। ৪ আগস্ট বিকেলে গাছুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফায়েল আহমেদ সিকদারের বাড়ির পূর্বপাশের সেতুর নিচ থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

Previous articleরংপুরে গৃহবধূকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন
Next articleবঙ্গবন্ধুর কবর জিয়ারত করতে হেঁটে টুঙ্গিপাড়া যাচ্ছেন ৭৫ বছরের বৃদ্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।