শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাটগ্রামে বিএনপির সম্মেলনে আ'লীগের হামলা, আহত ১৫

পাটগ্রামে বিএনপির সম্মেলনে আ’লীগের হামলা, আহত ১৫

শাহীন আলম: লালমনিরহাট পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে ছাত্রলীগ ও যুব লীগের হামলায় গাড়ি ভাংচুর ও নেতাকর্মীর ওপর হামলা হয়েছে, এতে ১৫ জন আহত।

মঙ্গলবার (১৬ আগষ্ট) দুপুরে দহগ্রাম ইউনিয়ন যুবদলের সম্মেলনে এই হামলার ঘটনা ঘটে বলে জানা যায়। লালমনিরহাট জাতীয়তাবাদী যুবদলের সদস্য সচিব আমিনুল ইসলাম হামলার ঘটনা উল্লেখ করে বলেন, সম্মেলনে যাওয়ার সময় করিডোর গেইট পার হওয়ার কিছু পরে গাড়ি বহরে দহগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের (দহগ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান) নেতৃত্বে আল আমিন, রেজা, ফিরোজ, আশরাফি, হাসান, শাকিল, সাইফুল, মাইদুল, বিপ্লব, সাগর, লিটন, আবু সাঈদ, মোমিন, মতিয়ারসহ আরও অনেকে দেশীয় অস্ত্রসহ আমাকে এবং আমার সহকর্মী ও অন্যান্য নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করে।

হামলায় আহতদের মধ্যে লালমনিরহাট পৌর যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম জুলহাস, সদর উপজেলা আহবায়ক হাসান আলী, রাবিউল ইসলাম, ফকরুল ইসলাম লাভলু, ফররুখ আহমদ তপন, জাকির হোসেন সুমন, রাশেদ, লিটন, মোমিনুরসহ আরও অনেকে।

হামলার ঘটনায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান ও জেলা বিএনপি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দ্রুত আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করেন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments