ফেরদৌস আলী: শ্রীবরদীতে আগুনে পুড়ে মারা গেছে ইসমাইল হোসেন নামের ৬ বছরের এক শিশু। অগ্নিকা-ে ভস্মীভূত হয়েছে ৩টি ঘর ও ৩টি খড়ের পাল্লা। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মনে করছেন এলাকাবাসী।

১৯ আগস্ট শুক্রবার রাতে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের বারারচর বলিদাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবার, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে হঠাৎ করে ওই গ্রামের আমির হোসেনের গোয়াল ঘরে মশা তাড়ানোর আগুনের টিবি থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে গোয়াল ঘর থেকে বসতঘর ও খড়ের পাল্লাায় আগুন মুহুর্তে ছড়িয়ে পড়ে। এ সময় বসত ঘরের ভেতরে থাকা শিশু ইসমাইল আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যায়।

সংবাদ পেয়ে শ্রীবরদী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হন। ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, ‘আমরা ঘটনাস্থলে এসে দ্রুত আগুন নেভাতে সক্ষম হয়েছি। তবে আগুনে দুটি বসত ঘর,একটি গোয়াল ঘর ও তিনটি খড়ের পাল্লা পুড়ে যায়। এ সময় একটি শিশু সবার অজান্তে ঘরের ভিতর আটকা পড়ে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। তবে এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।

Previous articleফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিলসহ আটক ২
Next article‘মুরগি ও ডিমে ৫২০ কোটি টাকা লুটে নিয়েছে বড় কোম্পানিগুলো’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।