আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী মহাবিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে এ উপলক্ষে কলেজ হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আনন্দ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কর্ণধার বিশিষ্ট্য শিল্পপতি আফরুজা বারী।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উক্ত কলেজের অধ্যক্ষ ইমান হোসেন, আওয়ামীলীগ নেতা ফাহমিদা বুলবুল কাকলী, মজনু হিরো, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের কো-অডিনেটর ছদরুল হাসান রাজু, সাংবাদিক হাবিবুর রহমান প্রমূখ।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন- পর্যায়ক্রমে উপজেলায় চক্ষু শিবিরের আয়োজন করে বিনামুল্যে চোখের ছানি অপারেশনসহ অন‍্যান‍্য রোগের চিকিৎসার মাধ‍্যমে রোগীদের সুস্থ্য করে তোলা হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ও রংপুরের দীপ আই কেয়ার ফাউন্ডেশনের পরিচালনায় গত ১৭ জুলাই দলীয় কার্যালয়ে চক্ষু শিবিরের উদ্বোধন করা হয়েছে বলে জানা গেছে।

Previous articleদ্রব্যমূলের উর্ধ্বগতি ও নেতা কর্মীদের নির্যাতনের প্রতিবাদে গজারিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল
Next articleপ্রকাশিত হলো বিপাশা গুহঠাকুরতা স্মারকগ্রন্থ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।