আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় অর্জুনা দাখিল মাদ্রাসার সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে পিটিয়ে আহত ও প্রতিষ্ঠান ভাংচুর করেছে কয়েক বখাটে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

আহত সুপার বলেন, সকাল সোয়া নয়টার দিকে মাদ্রাসায় প্রবেশ করলে দেখি মাহিম ও রিমন নামে দুই বখাটেসহ কয়েকজন মিলে ছাত্রীদের বিরক্ত করছে। এসময় এ আমি এগিয়ে যাই এবং জিজ্ঞাস করতেই বখাটেরা আমার সাথেও খারাপ আচরণ করে। পরে ওরা মাদ্রাসা ত্যাগ করে চলে যায়। এর ১০ মিনিট পর আবার ৬-৭ জন বখাটে এসে আমার প্রতিষ্ঠানের উপর লাঠিশোটা দিয়ে হামলা চালায় ও আমাকে মারপিট করে আহত করে। পরে শিক্ষক, ছাত্ররা আমাকে উদ্ধার করে। এসময় বখাটেরা আমাকে খুন করার হুমকি দিয়ে যায়।

এবিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিষ্ঠানে সরেজমিনে গিয়েছিলাম, শিক্ষক হাসপাতালে চিকিসাধীন রয়েছেন। লিখিত অভিযোগ পেযেছি। তদন্ত চলছে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এর আগেও গেল মে মাসে উপজেলার সিরাজকান্দি দাখিল মাদরাসার ছাত্রীদের ইভটিজিংয়ে প্রতিবাদ করায় সাগর, স্বপনসহ ৮-১০ বখাটে ক্ষিপ্ত হয়ে সিরাজকান্দি দাখিল মাদ্রাসার শিক্ষক নজরুল ইসলাম ও শিক্ষক শফিকুলকে মারপিট করে।

Previous articleদুই ভাইয়ের দ্বন্দ্বে গভীর নলকূপের ঘরে তালা, ১৮০ বিঘার আমন ধান নষ্টের আশঙ্কা
Next articleচাঁপাইনবাবগঞ্জের বরেন্দ্র অঞ্চলে সার সংকট মোকাবেলায় ছুটির দিনেও কঠোর মনিটরিং
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।