ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার ৫নং মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর ফিল্ডের হাট গ্রামের মা ইলেকট্রনিক ওয়ালটন শো রুমের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ৩৮০ (তিনশত আশি) পিচ নিষিদ্ধ ঘোষিত মাদক বুপ্রেনরফিন ইনজেকশন সহ০১ জন মাদক ব্যবসায়ী আটক করে র‍্যাব-৫।

আটক কৃত আসামি হলেন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার নন্দীপুর গ্রামের সাধন কর্মকার ও ঝর্ণা রানী কর্মকারে ছেলে সঞ্জয় কর্মকার (৩৫)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ২৮ আগস্ট ২০২২ ইং তারিখ সন্ধ্যা ৬:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার ৫নং মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর ফিল্ডের হাট গ্রামের মা ইলেকট্রনিক ওয়ালটন শো রুমের সামনে পাঁকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) বুপ্রেনরফিন ইনজেকশন-৩৮০ (তিনশত আশি) পিচ সহ আসামী ১। সঞ্জয় কর্মকার (৩৫), পিতা-সাধন কর্মকার, মাতা-ঝর্ণা রানী কর্মকার, সাং-নন্দীপুর, থানা-বাগাতিপাড়া, জেলা-নাটোরকে হাতেনাতে আটক করা হয়েছে।

তাতক্ষনিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ বুপ্রেনরফিন অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় নিয়মিত মামলা রুজু করা রয়েছে।

Previous articleনোয়াখালীতে ট্রাক চাপায় পথচারী যুবকের মৃত্যু
Next articleঈশ্বরদীতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।