আবুল কালাম আজাদ: টাঙ্গাইল মহাসড়কে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও দুই যাত্রী।আহতদের উদ্ধারর করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সাইফুল ইসলাম গোপালপুর উপজেলার উত্তর বিলডগা গ্রামের আইয়ুব আলীর ছেলে।শুক্রবার সকালে ঢাকা- টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল সদর হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.নবীন জানান,ঢাকা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহনের একটি বাস উত্তর বঙ্গের দিকে যাওয়ার পথে রাবনা ওভারপাসের নিচে এলে বিপরীত দিক থেকে আসার একটি সিএনজি চালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম নিহত হয়। আহত হয় সিএনজি চালকসহ দুই নারী।তিনি আরও জানান,আইনি প্রক্রিয়া শেষে সাইফুল ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Previous articleক্লাসের কোনো শিক্ষার্থীকে কোচিংয়ে বাধ্য করা যাবে না: শিক্ষামন্ত্রী
Next articleবিএনপি আবার আগুন-সন্ত্রাসের পুনরাবৃত্তি শুরু করছে: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।