শফিকুল ইসলাম: জয়পুরহাটে বিভিন্ন এলাকায় আমন মৌসুমের শুরুতে মাঠের মধ্যে স্থাপিত সেচ পাম্পে সংযুক্ত বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার চুরির সঙ্গে জড়িত সিন্ডিকেট চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম ।

শনিবার ভোরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সোনারপাড়া এলাকা থেকে একজন ও এর আগে বিভিন্ন এলাকা থেকে বৈদ্যুতিক মিটার, ট্রান্সফরমার কয়েলের তামার তার সহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা ব্যক্তির হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার বিনইল গ্রামের ছাইদুর রহমান (৪৫), একই উপজেলার বেগুনগ্রামের আব্দুল জলিল (৩৫), ক্ষেতলাল উপজেলার বাখেড়া গ্রামের শাহ আলম (২৫), জয়পুরহারহাট সদর উপজেলার কয়তাহার মোন্নাপাড়া গ্রামের ফারুক হোসেন (২৬), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুঁইগাড়ী গ্রামের আব্দুল বারিক (৪০) ও বগুড়ার শিবগগঞ্জ বিহার সোনারপাড়া গ্রামের মোঃ মোত্তালেব (২৩)

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে জয়পুরহাটসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের বানিজ্যিক সেচ পাম্পের মিটার ও ট্রান্সফরমার চুরি করে গ্রাহকদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন। এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার কয়েলের তামার তারসহ চক্রের সাত সদস্যকে আটক করা হয়।

এসময় চুরি কাজে ব্যবহৃত, ৯টি লাইলনের রশি,২টি হেক্সো ব্লেড, ৩ টি লোহার রড,১ টি শাবল উদ্ধার করা হয় বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ফারজানা হোসেন। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন।

Previous articleআন্দোলন আন্দোলন করতে করতে মির্জা ফখরুল সাহেব গলা শুকিয়ে ফেলছেন: কাদের
Next articleযারা কোটি কোটি টাকা লুটপাট করেছে তারা কিভাবে বিদ্যুৎখাতের সংস্কার করবেন : জয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।