জয়নাল আবেদীন: রংপুরে মাদক বিরোধী অভিযানে ১কেজি ১শ ১২ গ্রাম হেরোইনসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার রাতে জেলার মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাবের সহকারী পরিচালক ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ শনিবার দুপুরে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকা অভিযান চালিয়ে ১ কেজি ১শ২০ গ্রাম হেরোইনসহ রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার উজানপাড়া বাইপাস এলাকার গোলচেহেরা বেগম ও নীলফামারী জেলার জলঢাকা উপজেলার খুটামারী এলাকার রোজিনা বেগমকে গ্রেফতার করে।

উদ্ধার হওয়া হেরোইনের মূল্য প্রায় ১ কোটি ২০ লাখ টাকা। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন থেকে রাজশাহী থেকে প্রতি সপ্তাহে হেরোইন নিয়ে রংপুরে এসে বিক্রি করে বলে র‌্যাব জানায়। এই দুই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মিঠাপুকুর থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে। সেই সঙ্গে তাদের সাথে জড়িতদেও গ্রেফতার অভিযান চলছে।

Previous articleবাংলাদেশে বড় ধরনের বিনিয়োগ করতে আগ্রহী হয়েছেন ভারতের ব্যবসায়ীরা: বাণিজ্যমন্ত্রী
Next article‘আর্থিক স্বচ্ছতায় বাংলাদেশের অগ্রগতি হলেও ন্যূনতম মানদণ্ডে পৌঁছাতে পারেনি’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।