বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় নামাজ শেষে বাড়ি ফেরা হল না বৃদ্ধের, বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় মৃত্যু

কলাপাড়ায় নামাজ শেষে বাড়ি ফেরা হল না বৃদ্ধের, বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় মৃত্যু

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির সুলতানগঞ্জ গ্রামের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে দ্রুত বরিশাল সেবাচিমে প্রেরণ করেণ। পরে এ্যাম্বুলেন্সযোগে বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সেকান্দার হাওয়ালাদার (৯০) দুর্ঘটনাকবলিত এলাকার মৃত রিয়াজ উদ্দিন হাওলাদারের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, সকালে ফজরের নামাজ পরে ওই সংযোগ সড়ক দিয়ে হেটে বাড়িতে ফিরছিলেন ধার্মিক বৃদ্ধ। এসময় পিছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে জোড়ে ধাক্কা দেয়। এতে বেশ কয়েকগজ দুরে গিয়ে ছিটকে পড়েন তিনি। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য নেয়ার পথে তার মৃত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। তবে ঘাতক মোটরসাইকেল ড্রাইভাড়কে আটকে আমাদের অভিযান চলছে। এছাড়া পরবর্তী আইনানুগ পক্রিয়া চলমান রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments