বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদর উপজেলার অশ্বদিয়া ও দাদপুর ইউনিয়নে পৃথকভাবে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩ হাজার ৩ শ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হচ্ছেন, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের নজরুল ইসলাম (৩৫), মিজান (৩৫), হারুন অর রশিদ (৩৭) ও খলিফারহাট এলাকার সুরুজ মিয়া (৪২)।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল পৃথকস্থানে অভিযান চালায়। অভিযানকালে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়ন থেকে ৩০ পিস ইয়াবাসহ নজরুল, মিজান ও হারুনকে গ্রেফতার করা হয়। পৃথক একটি দল খলিফার হাট বাজারে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারি সুরুজ মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার জিম্মায় থাকা অবস্থায় ১২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৩৩ শত টাকা জব্দ করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় পৃথক মামলা হয়েছে। ওই মামলায় তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Previous articleনোয়াখালীতে নরসুন্দরের ঝুলন্ত লাশ উদ্ধার
Next articleকলাপাড়ায় ভাঙ্গন কবলিত বেড়িবাঁধ দিয়ে পানি ঢুকে তলিয়ে গেছে গ্রামে পর গ্রাম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।