কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ১ লাখ ২৬ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার এবং ইয়াবা কারবারে জড়িত সন্দেহে ৩ রোহিঙ্গাসহ চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

কক্সবাজার র‍্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী হাকিমপাড়া এলাকায় নুরুল হাকিমের চায়ের দোকানের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উপর কতিপয় মাদক কারবারি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর ক্যাম্পের একটি দল বুধবার বিকেলে উক্ত এলাকায় পৌঁছালে তিন রোহিঙ্গাকে আটক করে এবং তাদের হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

আটক কারবারিরা হলো মোহাম্মদ সেলিম, সৈয়দ করিম ও মাহমুদুল হক। তারা তিনজনই কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা জানায়, তারা একে অপরের পূর্ব পরিচিত এবং পরস্পর যোগসাজশে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে তাদের হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করেছিল।

সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন আরও জানান, কক্সবাজার র‍্যাবের টেকনাফ ক্যাম্পের একটি টিম টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মৌলভিপাড়া রাস্তার মাথায় বুধবার বিকেলে অভিযান চালিয়ে শাহ আলম নামে এক ইয়াবা কারবারিকে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

Previous articleসাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত
Next articleসাতক্ষীরায় উম্মুল মুমিনিন হযরত আয়েশা (রাঃ) এর জীবন ও কর্মের উপর আলোচনা ও সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।