মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর থানার পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৬ আসামি কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গোলাইডাংগা গ্রামের মজিবরের ছেলে মো. তারেক (২১),ইব্রাহিমের ছেলে একলাছ উদ্দিন, ইদ্রিছ আলীর ছেলে মহিদুর(২৯), রমেজদ্দিনের ছেলে রহিম (৩৮), তমেজদ্দিনের ছেলে দুলাল (৩৮),আসাদুজ্জামানের ছেলে আবু বক্কর(১৮)।

থানা-পুলিশ জানায়, উপজেলার বলধারা ইউনিয়নের গোলাইডাংগা উচ্চ বিদ্যালেয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগে লাঞ্ছিত করে স্থানীয়রা। স্কুলের দরজা জানালা ভাংচুর নাশকতারও দ্রুত বিচার আইনে ওই স্কুলের সভাপতি শাখাওয়াত হোসেন বাদী হয়ে ১৮ জনসহ অজ্ঞাত আরো২০/২৫ জনকে আসামী করে ২০২০ সালে ৫ মার্চ সিংগাইর থানায় মামলা করেন। পরে মামলাটি বাদী নারাজি দিলে পরে পিবিআইকে তদন্তের নির্দেশ দেয় আদালত। পিবিআই তদন্ত করে আসামীদের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। পরে আদালত আসামীগন উপস্থিত না থাকায় ১৪ জনের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করা হয়।

বুধবার দিবাগত রাতে সিংগাইর থানার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুর আসামিদের আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন,বাকী আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠানো হবে।

Previous articleনোয়াখালীতে জেলা পরিষদ নির্বাচন: ৬০ প্রার্থীর মনোনয়ন জমা
Next articleস্বামীর সাথে মনমালিন্য, বাবার বাড়িতে আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।