ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় জমিতে পানি নিস্কাশনে দুই পক্ষের মারামারিতে মো. আবুল কাশেম (৫২) নামে এক কৃষকের মৃত্যু ঘটেছে। এ ঘটনায় পুলিশ আব্দুর রহিম ও আলাউদ্দিন নামে দুইজনকে আটক করেছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লার চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের সাকুচ গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম ওই গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপ্রু ও গল্লাই ইউনিয়নের সীমান্তবর্তী ফসলী মাঠে ধান ক্ষেতের পানি নিস্কাশন নিয়ে দোল্লাই নবাবপুর ইউনিয়নের সাকুচ গ্রামের আবুল কাশেম ও গল্লাই ইউনিয়নের হোসেনপুর গ্রামের রহিম মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে রহিম মিয়া ও তার দুই ছেলে আলাউদ্দিন, জুনাইদ ওই সংঘর্ষে লিপ্ত হয়। এ পর্যায়ে তাদের ঘুষিতে মাটিতে লুটিয়ে পড়েন কৃষক আবুল কাশেম। এসময় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটে তার।

প্রত্যক্ষদর্শী নিহতের ছেলে রেজাউল করিম জানান, শনিবার সকালে বাবার সাথে আমি জমিতে পানি সেচ করতে যাই। আমরা তাদের জমির পাশ দিয়ে জমিতে পানি ছাড়তেই আব্দুর রহিম বাঁধা দেয়। এক পর্যায়ে তারা কয়েকজন এসে আমার বাবাকে পিটিয়ে ও বুকে ঘুষি দিলে তিনি মাটিতে লুটে পড়েন। আমার চিৎকারে আস-পাশের লোকজন এসে আমার বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, ঘটনা জানার পরপর আমরা ঘটনাস্থলে যাই। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রবিবার সকালে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

Previous articleচান্দিনায় দাখিল পরীক্ষার্থীদের পেটালেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা!
Next articleনোয়াখালীতে ইউপি সদস্যের বাড়িতে বোমা হামলা, দুটি বোমা উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।