জয়নাল আবেদীন: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মিডিয়া সেলের আয়োজনে অনুষ্ঠানে দুপুরের আহার থেকে বঞ্চিত হলেন রংপুরের মিডিয়া কর্মীরা ।

এ ঘটনা গতকাল শনিবার রংপুর পর্যটন মটেলে। সকাল ১০টায় বিএনপির মিডিয়া সেলের আয়োজনে জবাবদিহীতা মূলক রাষ্ট্র গঠনে অবাধ, নিরপেক্ষ, নির্বাচনত্তোর একটি জাতীয় সরকার এবং দ্বিকক্ষ সংসদ অপরিহার্য শীর্ষক রংপুর বিভাগীয় মতবিনিময় সভায় অন্যান্য আমন্ত্রিত অতিথিদের সাথে রংপুরের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের আমন্ত্রণ জানানো হয় ।

দুপুর ২টায় অনুষ্ঠান শেষে জানানো হয় সাংবাদিকদের জন্য অনুষ্ঠানস্থলে খাবার ব্যাবস্থা রাখা হয়নি। তারা রংপুর সেনা চেক পোষ্টের সামনে বৈশাখী নামের এক হোটেল থেকে খাবারের প্যাকেট সংগ্রহ করবেন। বিষটি সিনিয়র সাংবাদিকরা প্রতিবাদ জানায় এবং বলেন পর্যটনে খাওয়াতে আর্থিক সংগতি না থাকলে খাবার প্যাকেটটি এখানেই দিতে পারতেন । ফলে ৫/৬জন সিনিয়র এবং জুনিয়র সাংবাদিক খাবারের প্যাকেট সংগ্রহ না করে ফিরে আসেন ।

উল্লেখ্য অনুষ্ঠান স্থল থেকে খাবারের প্যাকেট আনতে গিয়ে ৩০টাকা হারে রিক্সা ভাড়াও তাদের গুনতে হয়েছে । এই হলো বিএনপি মিডিয়া সেলের হালচাল ।

Previous articleপায়রা সমুদ্র বন্দর ও তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেছেন চার সচিব
Next articleস্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে সাবেক স্বামী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।