বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিরাজদিখানে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, আটক ১

সিরাজদিখানে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, আটক ১

লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে সংবাদ প্রকাশে জেরে সাংবাদিকের উপর প্রকাশ্য সন্ত্রাসী হামলার ঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার ১৯ সেপ্টেম্বর দুপুর ২টায় সিরাজদিখান বাজারে মা জননী বিরানি হাউজের সামনে দৈনিক লাখোকন্ঠ পত্রিকা সিরাজদিখান প্রতিনিধি আরিফহোসেন হারিছের উপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ঘটনার পরপরই সিরাজদিখান থানা পুলিশ অভিযান পরিচালনা করে একজনকে আটক করে। আহত সাংবাদিককে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ৩১শে আগস্ট একটি মামলায় কামরুজ্জামান মনিরকে (কামরুস) গ্রেফতার করে থানা পুলিশ। সে বিষয়ে ১ই অক্টোবর সাংবাদিক আরিফ হোসেন হারিছ লাখোকন্ঠ পত্রিকা একটি সংবাদ প্রকাশ করে। সে মামলায় জামিনে এসে তার সাথে শত্রুতা পোষন করিয়া আসছিল। ১৯শে সেপ্টেম্বরে মা জননী বিরিয়ানী হাউজের সামনে রাস্তার উপর দাড়ানো অবস্থায় পেয়ে কামরুজ্জামান ও আবু বক্করসহ ৪/৫জন তার উপর অতর্কিত ভাবে হামলা করে এবং বলে যে, “তর কলমের জোর কতটুকু আজকে তর হাত কেটে ফেলব” এই এলেপাথারী কিল ঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এসময় সাংবাদিক হারিছের পকেটে থাকা নগদ ৭ হাজার ৮শত টাকা ও গলায় থাকা ০৮ (আট) আনা ওজনের স্বর্ণের নিয়া যায়।

ভুক্তভোগী আরিফহোসেন হারিছ বলেন, রামানন্দ গ্রামের মালেকের ছেলে কামরুজ্জামান মনির এলাকার একটি চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সিরাজদিখান থানায় একাধিক মামলাও রয়েছে। সেই এলাকায় দীর্ঘদিন ধরে প্রকাশ্যে বিভিন্ন লোককে ভয় ভীতি সৃষ্টি করে আসছিল। সম্প্রতি একটি মামলায় পুলিশ তাকে গ্রেফতার করলে আমি সেই সংবাদটি আমার পত্রিকায় প্রকাশ করি। জামিনে বের হয়ে সে বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে হুমকি-ধামকি প্রদান করে আসছিল। আজকে বাজারের হোটেলের সামনে একা পেয়ে পরিকল্পিত ভাবে আমার উপর হামলা করে।

সিরাজদিখান থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজগর হোসেন বলেন, অভিযোগের প্রেক্ষিতে আমরা একজনকে আটক করেছি ও পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments