শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকটিয়াদী’র সাবেক প্যানেল মেয়র মুর্শিদ উদ্দিনের মটর সাইকেল চুরি!

কটিয়াদী’র সাবেক প্যানেল মেয়র মুর্শিদ উদ্দিনের মটর সাইকেল চুরি!

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জ এর কটিয়াদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও ৯নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর মুর্শিদ উদ্দিন এর ব্যবহৃত মটর সাইকেলটি চুরি হয়েছে গত শুক্রবার ৯ সেপ্টেম্বর ২২’।

খোজ নিয়ে জানা যায় যে, এই দীর্ঘদীনের সাবেক জনপ্রতিনিধি উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করীম শিকদার এর বাড়ী থেকে প্রায় ১০০০ গজ পশ্চিমে এবং পৌরসভার ৯নং ওয়ার্ডের বর্তমান কমিশনার আলী হোসেনের বাড়ী থেকে প্রায় ৩০০গজ উত্তর পশ্চিমে এবং ভিকটিমের বাড়ী থেকে প্রায় ৫০০ গজ পশ্চিম অবস্থিত বেথইর কেন্দ্রীয় জামে মসজিদের এর সামনে মটর সাইকেল টি রেখে তিনি দুপুর আনুমানিক দুপুর ১ টায় নামাযে যান। কিন্তু নামাজ শেষে তিনি এসে দেখেন সাথে থাকা অন্য দুইটি মটর সাইকেল থাকলেও তার ব্যবহৃত ডিসকভার ১২৫ মডেলের লাল কালো মটর সাইকেল টি নাই।মসজিদের সকল মুসল্লি খুজলেও আর মটর সাইকেলটির হদিস আশেপাশের কোথাও পাওয়া যায় নি।
মটর সাইকেল চুরির ঘটনায় ভিকটিম বাদী হয়ে কটিয়াদী থানায় মামলা করেন কটিয়াদী মডেল থানার মামলা নং ১৪ তারিখ ১৫/০৯/২০২২খ্রিঃ

অদ্যাবধি কটিয়াদী মডেল থানার পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি এবং মটর সাইকেলটি উদ্ধার করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়।
এই মোটরসাইকেল চুরির পূর্বে একই স্থানে দু-তিন দিন পূর্বে আরো দুইটি মোটরসাইকেল চুরি হয়েছে। এবং এলাকার বিভিন্ন বাজার ও বিভিন্ন পয়েন্ট থেকে প্রায়শই মটর সাইকেল চুরি হচ্ছে অনবরত। যা আজ নিয়মে পরিনত হয়েছে।

মামলার বিষয়টি নিয়ে কটিয়াদী মডেল থানার ওসি বলেন,থানায় মামলা হয়েছে।তদন্ত অফিসার চেষ্টা করছে ।আমরা বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে যাচ্ছি এবং অভিযান অব্যাহত আছে।

ভিকটিম ধারনা করছেন গ্রাম্য রাজনীতি ও ব্যবসায়িক প্রতিহিংশায় দিনের দূপুরে পতিপক্ষ বা দূর্বৃত্তরা তাদের সময় সুযোগ মতে ভিকটিমকে হত্যার উদ্দেশ্য হামলা করতে আসা এবং ভিকটিমকে তাদের সময় সুযোগ মতে না পেয়ে মেসেজ হিসেবে হুমকিস্বরূপ তার মটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। ভিকটিম চড়ম উৎকন্ঠা ও অনিরাপদের আশংকা করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments