গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে কাঁচপুর ইউনিয়ন কথিত ছাত্রলীগ নেতাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব- ১১। বুধবার কাঁচপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬৫০ বোতল ফেনসিডিল ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাদক উদ্ধার ও মাদক কারবারীদের আটকের ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়ের করে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত রাশেদুর ময়মনসিংহ জেলার কোতোয়ারী থানার চরহরিপুর গ্রামের শেখ নাজিমউদ্দিনের ছেলে। সে কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের কথিত নেতা। অপর মাদক কারবারী সিয়াম হোসেন হৃদয় লক্ষীপুর জেলার রামগতি থানার সমবাই গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। তারা দুইজনই কাঁচপুর সোনাপুরে বাসা ভাড়া করে রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজাহারে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় সফিক মাওলানার বাড়ির আধাপাকা টিনসেট ঘরে অভিযান চালায় র‍্যাব-১১ একটি দল। এ সময় বাড়ির ভাড়াটিয়া রাশেদুর ও সিয়ার হোসেন হৃদয় নামের নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। আটকের পর তাদের বসত ঘর থেকে ৬৫০ বোতল ফেনসিডিল ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

Previous articleপ্রেমের অভিনয়ে ডিভোর্সি নারীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার
Next articleসরকারি হাসপাতালে মিলছে না কুকুরে কামড়ানো ভ্যাকসিন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।