শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগআঁচড়ায় চুরি যাওয়া গরু উদ্ধারের নামে বসত বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুবৃত্তরা। এসময় বাড়ীতে থাকা একটি প্রাইভেটকার ভাংচুর করে তারা।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বাগআঁচড়া গ্রামের সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর কবিরের বসত বাড়ীতে এঘটনাটি ঘটে।

এঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে। নিরাপত্তাহীনতায় রয়েছে জাহাঙ্গীর কবিরের পরিবার।

জাহাঙ্গীর কবির স্ত্রী জানান, বৃহস্পতিবার সকালে ১৫/২০ জনের একটি দল বাড়ীতে এসে প্রথমে আমার স্বামী কোথায় জানতে চাই। আমার স্বামী বাড়ীতে নেই বলতেই তারা জোর পুর্বক ঘরের ভিতর প্রবেশ করে ঘরবাড়ী তল্লাশির নামে ভাংচুর করে।এসময় তাদের কাছে কেন এমন করছে জানতে চাইলে তাদের গরু চুরি হয়েছে খুঁজতে এসেছে বলে জানায়। পরবর্তিতে আমার স্বামীকে না পেয়ে তাকে মেরে ফেলা হবে বলে অকাথ্য ভাষায় গালি গালাজ করে বাড়ীতে থাকা একটি প্রাইভেট ভাংচুর করে চলে যান। পরে খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আলহাজ হোসেন বলেন ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থল গিয়ে কাউকে পাইনি। এবিষয়ে কেও কোন অভিযোগও দেইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleনোয়াখালীতে প্রদর্শনী কেন্দ্রে নারিকেল বীজ ক্রয়ে অনিয়মের অভিযোগ
Next articleহাতিয়াতে ২ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।