ফেরদৌস সিহানুক: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের ডাকাতপাড়া গ্রামের হাউসনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশের্ব মাঠের মাঝখানে থেকে ২৩১৫ (দুই হাজার তিনশত পনের) পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন গ্রেফতার করে র‍্যাব-৫এর একটি আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর (ডাকাত পাড়া) গ্রামের মৃত জিল্লুর রহমান ও মোছাঃ চিকি বেগমের ছেলে বাবলু হোসেন (৪৮)।

র‍্যাব-৫ একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ২২ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ রাত ১০.৩০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১১নং উজিরপুর ইউনিয়নের ডাকাতপাড়া গ্রামের হাউসনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শে মাঠের মাঝখানে থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ২৩১৫ (দুই হাজার তিনশত পনের) পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১(এক)টি মোবাইল ফোন (গ) ০২(দুই)টি সীমকার্ড এবং (ঘ) ০১(এক) টি মেমোরী কার্ড সহ আসামী ১। মোঃ বাবলু হোসেন (৪৮), পিতা-মৃত জিল্লুর রহমান, মাতা- মোছাঃ চিকি বেগম, গ্রাম- উজিরপুর (ডাকাতপাড়া), থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, আটককৃত ইয়াবা ট্যাবলেট সমূহের মধ্যে নতুন ধরনের ৫৭৫ টি সাদা ইয়াবা ট্যাবলেট আটক করা হয়। বিভিন্ন গনমাধ্যম জানায় যে, নতুন ধরনের সাদা ইয়াবা ট্যাবলেট সমূহ মাদক ব্যবসায়ীরা প্রশাসনের চোখ এড়াতে অভিনব নতুন ধরনের ইয়াবা ট্যাবলেট সমূহ মায়ানমার হতে টেকনাফ, চট্টগ্রাম সহ বিভিন্ন রুট ব্যবহার করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করাচ্ছে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

Previous articleবিধবার প্রেমে বাপ ছেলে দিওয়ানা: ছেলে করলেন বিয়ে, অতঃপর…
Next articleনোয়াখালীতে স্কুলছাত্রী অদিতিকে গলা কেটে হত্যা: জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।