শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার, ২৩ হাজার টাকা জরিমানা

রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার, ২৩ হাজার টাকা জরিমানা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জের পাবলিক হল রোড এলাকার শাইনিং মেডিকেল সার্ভিসেস এবং ইউনিক ডায়াগনস্টিক সেন্টাকে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার ২৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালী জেলা শাখা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাবলিক হল রোড এলাকার শাইনিং মেডিকেল সার্ভিসেস এবং ইউনিক ডায়াগনস্টিক সেন্টাকে জেনারেল হাসপাতালে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউছার মিয়া।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালী কার্যালয় সূত্রে জানা যায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার পাবলিক হল রোড এলাকায় শাইনিং মেডিকেল সার্ভিসেস এবং ইউনিক ডায়াগনস্টিক সেন্টাকে অভিযান চালানো হয়। এ সময় প্যাথলজিতে রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় ভোক্তা অধিকার আইন-২০০৯ এর ৫১ ধারায় ২৩ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউছার মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, জরিমানার পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করেন , জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো.শওকত আলী এবং চৌমুহনী পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টিম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments