বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীর অপহৃত স্কুলছাত্রী ফেনীতে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজশাহীর অপহৃত স্কুলছাত্রী ফেনীতে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর দূর্গাপুরে মোছাঃ ইফফাত আরা তিন্নী (১৫) নামের অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৫। এ সময় দুইজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ মাহাফুজ অভি (২৫) এবং মহসীনা বেগম(৪০)। মঙ্গলবার সকালে র‌্যাব-৫, রাজশাহী মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, অপহৃত স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী মাহাফুজ অভি (২৫), মোঃ বিয়ানুছ আলী(৫৬), ও মহসীনা বেগম(৪০) স্কুলছাত্রী মোছাঃ ইফফাত আরা তিন্নীকে (১৫) অপহরণ করে ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বাংলাবাজার এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল সোমবার (৩ অক্টোবর) বেলা সাড়ে ১২টার সময় ওই এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ মাহাফুজ অভি এবং মহসীনা বেগম নামের দুইজনকে গ্রেফতার করে। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোঃ বিয়ানুছ আলী (৫৬) পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অপহরণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীদের এবং অপহৃত স্কুলছাত্রীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহীর দূর্গাপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments