বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাগোমস্তাপুরে ডাকাত দলের হামলায় পেয়ারা ব্যবসায়ী নিহত

গোমস্তাপুরে ডাকাত দলের হামলায় পেয়ারা ব্যবসায়ী নিহত

ফেরদৌস সিহানুক: চাঁপাইনবাবঞ্জের গোমস্তাপুরে ডাকাতের হামলায় জুয়েল রানা (৩১) নামে এক পেয়ারা ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার (০৫ অক্টোম্বর) ভোর ৬টার দিকে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের এখলাসপুর-কুইচাঁগাঁড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল রানা শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুমানিনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহত জুয়েল রানার স্বজন আশরাফুল ইসলাম ও প্রতিবেশীরা জানান, জুয়েল রানা ভোর ৬টার দিকে তাঁর পেয়ারা বাগান নাচোলে যাচ্ছিল। এসময় একদল ডাকাত কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের এখলাসপুর-কুইচাঁগাঁড়া নামক জায়গায় তার পথরোধ করে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মেডিকেলে নেয়ার পথে মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহমেদ। মুঠোফোনে তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে এবং নিহতের পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে, হামলাকারী ডাকাত দলের সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments