বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে তেঁতুল গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মহিপুরে তেঁতুল গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মিজানুর রহমান বুলেট: মহিপুরের কমরপুর গ্রামে তেঁতুল গাছে এক যুবকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার। মঙ্গলবার রাতে মহিপুর থানা পুলিশ গাছ থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে। নিহত যুবকের নাম ইলিয়াশ হোসেন (২২)। সে কখনো ভ্যান চালাতো আবার কখনো দিন মজুরের কাজ করতো।

নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, স্ত্রীর সাথে শ্বশুর বাড়ি যাওয়া নিয়ে তার তর্কাতর্কির পর স্ত্রীকে শ্বশুর বাড়ি পৌছে দিয়ে বাড়ি চলে আসে। এরপর ঘরে কিছুক্ষণ থেকে সে বাইরে বের হয়ে যায়। পরে তার মরদেহ গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরিবারের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবাহিক বিরোধের জেওে এ ঘটনা ঘটতে পারে।

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১১টার দিকে ইলিয়াশের মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments